নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে পুলিশের বাধা উপেক্ষা করে উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গুরুদাসপুরে পুলিশের বাধা উপেক্ষা করে উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
পুলিশি বাঁধা উপেক্ষা করে নাটোরের গুরুদাসপুর উপজেলা শাখা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ইউনিয়ন বিএনপি’র সকল নেতৃবৃন্দের সম্মতিতে নাটোর জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ গুরুদাসপুর উপজেলা শাখা বিএনপি’র আব্দুল আজিজকে সভাপতি ও ওমর আলীকে সাধারন সম্পাদক এবং মোহাম্মদ আলীকে সাংগাঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা দেন।

আজ দুপুরে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পশ্চিমপাড়ায় বিএনপি’র সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের বাসভবনের উঠনে ওই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটা পুলিশি বাধার কারণে পন্ড হয়ে যায়। পরে জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে চেয়ারম্যানের বাসভবনের একটি কক্ষে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন, প্রধান অতিথি সাবেক এমপি এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এছাড়াও বক্তব্য রাখেন, নাটোর জেলা শাখার বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপি’র যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনিসুর রহমানসহ প্রমুখ।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …