নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে নারী ধর্ষণের দ্রুত বিচার দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

গুরুদাসপুরে নারী ধর্ষণের দ্রুত বিচার দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে সারাদেশে নারীর প্রতি সহিংসতা ও নিপীড়ন বন্ধ এবং চলমান ধর্ষণের দ্রুত বিচার নিশ্চিত করার দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন বাংলাদেশ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব নাটোর(পুসান)।

আজ সকালে গুরুদাসপুর থানা মোড় শাপলা চত্বরে পুসান আয়োজনে ওই প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচীর সভাপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিগান সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো,আনোয়ার হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন.পুসানের উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী সোহেল সরকার, খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী জাবিন বিনতে জালাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মতিউর রহমানসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নারীর প্রতি সহিংসতা, নিপিীড়ন বন্ধ এবং ধর্ষণের বিচার আইন এমন হওয়া উচিত যেন, পরবর্তীতে এমন জঘন্যতম কাজ করার সাহস কেউ না পায় হয়। বাংলাদেশ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব নাটোর জেলা শাখার সকল ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণে ওই প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …