শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে নদীতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে নদীতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে সাঁতার দিয়ে নদী পার হওয়ার সময় ঈমান আলী (৫০) নামের এক নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার খুবজীপুর ইউনিয়নের আত্রাইয়ের শাখা নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। ঈমান আলী সিংড়া উপজেলার কাউয়াটিকড়ী গ্রামের মৃত খয়ের মোল্লার ছেলে। তবে দীর্ঘদিন যাবৎ তিনি গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লায় বসবাস করতেন।

জানা গেছে, গত শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কালাকান্দর এলাকায় শশুড় বাড়িতে যাওয়ার সময় নৌকা না পেয়ে সাঁতার দিয়ে নদী পার হতে গিয়ে ডুবে নিখোঁজ হয় ঈমান আলী। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থল পর্যবেক্ষন করে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেয়। শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত ডুবুরি ইউনিট উদ্ধারের তৎপরতা চালায়।

শনিবার সকাল ৮টা থেকে আবারো উদ্ধার কাজ শুরু হয়। পরে সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ২ কি.মি দূরে গিয়ে ভেসে ওঠে ঈমান আলীর মরদেহ। ভেসে উঠার পরে মরদেহটি উদ্ধার করেছে ডুবুরি ইউনিট।

গুরুদাসপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম বলেন, নিখোঁজের ২১ ঘন্টা পর সকাল ১১ টার দিকে পানিতে ডুবে নিখোঁজ হওয়া ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …