নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

গুরুদাসপুরে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
আগামী ৫ইং জানুয়ারী নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা ও (বিদ্রোহী) সতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্লাপাল্টি নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় দুই দলের কর্মীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। গতকাল গভীর রাতে ইউনিয়নের রানীগ্রাম,বাহাদুর,ও মশিন্দা পশ্চিমপাড়ায় এই ঘটনা ঘটে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত মোস্তাফিজুর নৌকা প্রতিকে ও ঘোড়া প্রতিক আব্দুল বারী (বিদ্রোহী) সতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল রাত্রিতে ইউনিয়নের মশিন্দা বাজারে সতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভা চলছিল। সভায় প্রত্যেক ওয়ার্ডের নির্বাচনী অফিস থেকে কর্মী ও সমর্থকবৃন্দ ওই সভায় যোগ দিতে গিয়েছিল। এই সুযোগে সতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ফাঁকা পেয়ে নৌকা প্রার্থীর কয়েকজন সমর্থক এসে ভাংচুর চালায়। এঘটনার খবর পেয়ে সভা শেষে সতন্ত্র প্রার্থীর সমর্থক ও কর্মীগণ মিছিল নিয়ে নৌকার প্রার্থীর একটি নির্বাচনী অফিসে ভাংচুর চালায়। ভাংচুরে বাঁধা দিলে সেখানে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ওসি আব্দুল মতিন জানান, এঘটনায় উভয় পক্ষে কোন অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …