নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / গুরুদাসপুরে ঢাকা ফেরত মানুষ দেখলেই আতঙ্ক

গুরুদাসপুরে ঢাকা ফেরত মানুষ দেখলেই আতঙ্ক


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর থেকে ফেরত আসা মানুষদের এলাকায় ঘোরাফেরা করা দেখলেই ছড়িয়ে পড়ছে আতঙ্ক। নাটোরের গুরুদাসপুরে ঢাকা থেকে ফেরত আসা গ্রামগঞ্জের মানুষ এলাকায় ছড়িয়ে পড়ায় করোনা সংক্রমণের আশঙ্কা প্রকাশ করেছেন অনেকে।


এই মহামারির মধ্যে ঢাকা থেকে চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় এসেছেন ছয়জন। সেখানে জনমনে বিরাজ করছে আতঙ্ক। চাঁচকৈড় বাজারপাড়ার কাঠহাটায় নারায়নগঞ্জ থেকে এসেছে একটি পরিবার।

দুখাফকিরের মোড়ে এক ট্রাক ড্রাইভার ও গার্মেন্টস কর্মী বাড়ি ফেরায় এলাকার মানুষের মাঝে করোনা সংক্রমণের আশঙ্কা বিরাজ করছে। এভাবে উপজেলার বিভিন্ন গ্রামে ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে গত এক সপ্তাহে ফিরেছেন নানা শ্রেণিপেশার শতাধিক মানুষ। তাছাড়া উপজেলার ৬টি ইউনিয়নে শতাধিক মানুষ ঢাকা থেকে ফিরেছেন।


গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী বলেন, নিজ এলাকায় ফেরত আসা গার্মেন্টসহ অন্যান্য শ্রেণি-পেশার কর্মজীবিরা প্রশাসনের নির্দেশে কোয়ারেন্টাইনে আছে। রাতের আঁধারে তাদের বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি।


থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, সবাই পুলিশের নজরদারীতে আছে। এলাকাবাসীকে সার্বক্ষণিক সতর্ক থাকার আহ্বান জানিয়ে সার্বিকভাবে সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …