শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / খেলা / গুরুদাসপুরে “টুইন ব্রাদাস” ফুটবল টিমের লোগো ও জার্সি উন্মোচন

গুরুদাসপুরে “টুইন ব্রাদাস” ফুটবল টিমের লোগো ও জার্সি উন্মোচন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
শোকাবাহ আগষ্ট মাস উপলক্ষে নাটোরের গুরুদাসপুরের ধারাবারিষা স্কুল মাঠে ফুটবল একাডেমির ঘরোয়া লিগ শুরুর একদিন আগে কেক কাটার মধ্যে দিয়ে “টুইন ব্রাদাস” ফুটবল টিমের লোগ ও জার্সি উন্মোচন করেছেন টিম কর্তৃপক্ষ। আজ দুপুরে গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়ন বাজারে ফুটবল একাডেমির অস্থায়ী কার্যালয়ে “টুইন ব্রাদাস” টিম কর্তৃপক্ষ আয়োজনে উন্মোচন শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, গুরুদাসপুর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম। বক্তব্য রাখেন, প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ও সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি আহম্মদ আলী মোল্লা ও “টুইন ব্রাদাস” টিমের স্বত্বাধিকারী মাস্টার মাসুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, ধারাবারিষা ফুটবল একাডেমির উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে সম্মানিত অতিথিবৃন্দ “টুইন ব্রাদাস” ফুটবল টিমের খেলোয়াড়দের হাতে জার্সি তুলে দেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …