নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে জমজ দুই বোনের বিষপান- এক জনের মৃত্যু

গুরুদাসপুরে জমজ দুই বোনের বিষপান- এক জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে একসাথে দুই জমজ বোনের বিষপান করার ঘটনা ঘটেছে। এতে বড় বোন হাসি খাতুনের (১৪) মৃত্যু হয়েছে ও ছোট বোন খুশি খাতুন (১৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। জমজ দুই বোন উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সুজার মোড় সরদারপাড়া গ্রামের কৃষক ফারুক হোসেনের মেয়ে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, হাসি ও খুশি স্থানীয় বিয়াঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। গত মঙ্গলবার (১ নভেম্বর) সকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি ও মনমালিন্য হয়। এরপরে সকালে স্কুলে গিয়ে দুপুরে বাড়িতে ফিরে ঘরে থাকা জমির কীটনাশক বিষ পান করে। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চিকিৎসা দেন। এসময় খুশি আশঙ্কামুক্ত হলেও হাসির অবস্থা খারাপ থাকায় রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, একসাথে দুই জমজ বোনের বিষপানের ঘটনায় বড় বোন হাসির মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে হাসির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …