নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে চেয়ারম্যান প্রার্থী লাবু’র নির্বাচনী অফিস উদ্বোধন

গুরুদাসপুরে চেয়ারম্যান প্রার্থী লাবু’র নির্বাচনী অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণায় নাজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শওকত রানা লাবু’র প্রথম নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।
গত(২৮নভেম্বর) রবিবার রাতে আ.লীগ নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের ২নং ওয়ার্ড বীরবাজারে একটি কক্ষে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে ওই নির্বাচনী অফিস উদ্বোধন করেছেন চেয়ারম্যান প্রার্থী। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েও বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তাই এবারের নির্বাচনে আ.লীগের দলীয় প্রতিক “নৌকা” প্রতিক পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী।

উদ্বোধন শেষে নির্বাচনী অফিসে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান শওকত রানা লাবু, নাজিরপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, মফিজ উদ্দিন মাস্টার, নজরুল ইসলাম ও মেম্বর সদস্য উজ্জ্বল।

চেয়ারম্যান প্রার্থী শওকত রানা লাবু বলেন, ‘আমি ইউনিয়ন বাসীর কাছে চিরঋনী। গত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েও বিপুল ভোটে বিজয়ী হই। তিনি মনে করেন,জনসাধারনের ভালবাসার শক্তিই বড় শক্তি। তাই নির্বাচিত হওয়ার পর দলের প্রতি শ্রদ্ধা ভালবাসা বজায় রেখে এলাকার উন্নয়ন, মানুষের সেবা ও দলীয় সকল নির্দেশনামূলক কর্মকান্ড পালন করে এসেছি। দলীয় কর্মকান্ড পালন করতে গিয়ে অনুপ্রবেশকারী হাইব্রিড আ.লীগ নেতৃবৃন্দের ষড়যন্ত্রের স্বীকার হয়ে নির্যাতিত হয়েছি। এতে আমার দুঃখ নাই। আমি দলকে ভালবাসী। দলের আর্দশ ও শ্রদ্ধাবোধ আমার মনের মধ্যে আজীবন আছে, থাকবে। তাই এবারের নির্বাচনে দলীয় প্রতিক “নৌকা” প্রতিক পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী আমি’।

পরে চেয়ারম্যান প্রার্থী দলীয় আ.লীয় নেতৃবৃন্দ ও তার কর্মীদের নিয়ে বীর বাজারের নির্বাচনী প্রচারণা চালান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …