নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে চুরির সন্দেহে পৌর যুবলীগ নেতাকে মারধর, আটক-২

গুরুদাসপুরে চুরির সন্দেহে পৌর যুবলীগ নেতাকে মারধর, আটক-২

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে ভ্যান চুরির সন্দেহে পৌর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছাবলু সরদার (৩৮)কে ঘর থেকে ডেকে নিয়ে মারধর ও পিটিয়ে যখম করা হয়েছে। এঘটনায় জড়িত আবুহান সরদার ও আইয়ুব সরদার নামের দুই ব্যক্তিকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে গুরুদাসপুর পৌর সদরের খামারনাচকৈড় মহল্লায় ওই ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী ছাবলু সরদারের স্ত্রী ও স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাত্রে রিদয় সরদার তার দলবল নিয়ে আমার বাড়ীতে আসে আমার স্বামীকে ডাকে। ডাকাডাকির এক র্পযায়ে আমি ঘুম থেকে জেগে ঘর খুললে তারা জোরপূর্বক ঘরে ঢুকে আমার স্বামীকে উঠিয়ে নিয়ে যায়। আমি জিজ্ঞাসা করলে তারা বলেন, তোর স্বামী ভ্যান চুরি করেছে তাই জিজ্ঞাসাবাদের জন্য আবুহানের বাড়ীতে নিয়ে যাওয়া হচ্ছে।

মারধরের এক পর্য়ায়ে ছাবলুর ডাক চিৎকার ও জ্ঞাংড়ানীর শব্দে আমি ঘটনাস্থলে গিয়ে আমার স্বামীকে বাঁচানোর চেষ্টা করলে তারা আমাকে মারধর শুরু করে। আমার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সবাই পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে আমার স্বামীকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করি। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।
এঘটনায় আহত ছাবলু সরদারের স্ত্রী হেলেনা বেগম বাদী হয়ে গুরুদাসপুর থানায় আবুহান সরদার,জামাল সরদার, নায়েব সরদার, আয়ুব সরদারসহ ৬জনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম সতত্যা নিশ্চিত করে বলেন, মামলা দায়ের সাথে সাথে আবুহান সরদার ও আইয়ুব সরদার নামের দুই অভিযুক্ত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়েছি। অন্যান্য আসামীদের ধরতে অভিযোগ অব্যাহত রয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …