শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

গুরুদাসপুরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণ মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নত প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিনব্যাপি কৃষি মেলা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় এর সভাপতিত্বে কৃষি অফিস চত্তরে ওই মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

মেলায় ১৩ টি স্টল তাদের প্রদর্শনীর মাধ্যমে অংশগ্রহন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, কৃষি কর্মকর্তা মো.হারুনর রশিদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মতিয়ার রহমান, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি কর্মকর্তা মো. হারুনর রশিদ বলেন, আধুনিক প্রযুক্তি সম্প্রসারণ মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নত প্রকল্পের অর্থায়নে তিন দিনব্যাপি মেলার আয়োজন করা হয়েছে। বাংলাদেশের কৃষিকে আধুনিক ও স্মার্ট কৃষিতে রুপান্তর করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এই মেলায় কৃষকদের আধুনিক কৃষির প্রযুক্তিগুলো প্রদর্শন করা হয়েছে। যাতে কৃষক যান্ত্রিকিকরণের মাধ্যমে অল্প খরচে স্বল্প সময়ে লাভবান হতে পারে।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …