নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে এক কৃষক পরিবারের বসত ঘর বিদ্যুতের আগুনে পুড়ে ছাই

গুরুদাসপুরে এক কৃষক পরিবারের বসত ঘর বিদ্যুতের আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরের দৌলতপুর গ্রামে বৈদ্যুতিক সটসার্কিটের আগুনে পুড়ে ছাই হয়েছে নবীর মন্ডল নামে এক কৃষক পরিবারের বসতঘর ,ঘরের ভেতরে রাখা ফসলদিসহ আসবাবপত্র।। দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। নবীর মন্ডল ওই গ্রামের মৃত কাজেম মন্ডলের ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার নাজিপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে ওই ঘটনা ঘটে। প্রতিবেশী বিকাল ৫টার দিকে আগুনের লেলিহান শিকা দেখা মাত্রই স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেয়। গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্ত তৎক্ষনাত সব পুড়ে ছাঁই হয়ে যায়। মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন ও ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং তাৎক্ষনিত আর্থিক সহযোগিতা প্রদান করেন। পরবর্তীতে উপজেলা প্রশাসনের মাধ্যমে আরো সহযোগিতার আশা দেন তারা ।

ফায়ার সার্ভিসের গুরুদাসপুর ইউনিট প্রধান আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে সেখানে গিয়ে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। বৈদ্যুতিক সটসার্কিটের কারনে আগুন ধরেছে বলে তিনি জানান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় হঠাৎ ব্যাংক লেনদেন বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় কোনো পূর্ব ঘোষনা ছাড়াই সোমবার দুপুরে হঠাৎ বেশিরভাগ সরকারি ব্যাংকের লেনদেন …