নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে উপজেলা বিএনপির সভাপতি দুর্বৃত্তের হামলায় আহত

গুরুদাসপুরে উপজেলা বিএনপির সভাপতি দুর্বৃত্তের হামলায় আহত


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল আজিজকে পিটিয়ে যখমের অভিযোগ পাওয়া গেছে। ৪ ফেব্রুয়ারি শুক্রবার ধারাবারিষা গ্রামের আমিরুল মেম্বার সহ তার ভাই এবং ভাতিজারা প্রায়-১২/১৪ জন মিলে আমিরুল মেম্বারের বাড়ির সামনে লাঠি ও রড দিয়ে পিটিয়ে মাথা বাম হাত ও বাম পায়ে জখম করে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এই হামলার জন্য সরকারদলীয় ক্যাডার সন্ত্রাসীদের দায়ী করেন। তিনি এই হামলার তীব্র নিন্দা প্রকাশ করে অবিলম্বে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ মোল্লা জানান, এটি সম্পূর্ণ ব্যক্তিগত কারণে সংঘর্ষ। এতে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই। বরং মতিন চেয়ারম্যান বা কুদ্দুস লীগের নেতাকর্মীরা জড়িত থাকতে পারে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, আজ সন্ধ্যার পূর্বে আজিজ সাহেব তার বাড়ির সামনে হাঁটছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন দুর্বৃত্ত তার ওপরে হামলা করে। বিষয়টি আমরা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক আমরা ব্যবস্থা গ্রহণ করব।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …