নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যা ও ভিত্তিহীন মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যা ও ভিত্তিহীন মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ শওকত রানা লাবুর নামে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আ’লীগ ও পরিষদ সদস্যবৃন্দ। আজ বিকালে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আ’লীগ ও পরিষদ সদস্যবৃন্দের যৌথ উদ্যোগে ওই প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে গুরুদাসপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাখায়াত হোসেনের সভাপতিত্বে লিখিত বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম।

তিনি লিখিত বক্তব্যে বলেন, নাজিরপুর ইউনয়নবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করায় চেয়ারম্যানকে সরকারি ও বেসরকারি ভাবে বিভিন্ন সংস্থা কর্তৃক স্বর্ণপ্রদকসহ বিভিন্ন সময়ে বিভিন্ন পুরস্কারে ঘোষিত হওয়ায় ইউনিয়ন জুড়ে তার জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের অপচেষ্টায় লিপ্ত হয়েছে। ইতি মধ্যে রানীনগর গ্রামের আজিজুল হক বাদী হয়ে গুরুদাসপুর আমলী আদালতে দায়ের একটি মামলা বিপিআই, নাটোর অফিস কর্তৃক তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে।

অপরদিকে জালাল উদ্দিন বাদী হয়ে যে, মামলা দায়ের করেছে সেই মামলার বিষয়ের সহিত ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর কোন সম্পৃক্ততা নেই। মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ঘর পাওয়া নিয়ে জালাল উদ্দিনের সহিত ইউপি চেয়ারম্যানের কোন অর্থনৈতিক লেনদেন হয়নি। অর্থনৈতিক লেনদেনের সুযোগও নেই। তাই অর্থনৈতিক বিষয়ে জালাল উদ্দিনের দায়েরকৃত মামলা একটি উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্র। আমরা এই মিথ্যা ও ভিত্তিহীন দায়েরকৃত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় নাজিপুর ইউনয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন, অনার্স কলেজের অধ্যক্ষ আমিরুল ইসলাম, কৃষকলীগ সভাপতি হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …