নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, একজন গুলিবিদ্ধ

গুরুদাসপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, একজন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, একজন গুলিবিদ্ধ সহ ৪ জন আহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস আহতদের দেখতে হাসপাতালে যান।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন ও স্থানীয়রা জানান ,খাকড়াদহ এলাকার আওয়ামী লীগ সমর্থক রিপন সরকার ও হাবিব মন্ডলের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সন্ধ্যার পর উভয় পক্ষ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে হাবিব গ্রুপের সমর্থকরা কয়েক রাউন্ড গুলি বর্ষন করেন। এ সময় রিপন সরকার গুলিবিদ্ধ সহ উভয় পক্ষের আরো ৪ জন আহত হয়। 

আহতদের মধ্যে রিপনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …