নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার অভিযোগ

গুরুদাসপুরে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মহারাজা মোল্লা বাজার এলাকায় আধিপত্য বিস্তার করার লক্ষ্যে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে প্রভাবশালী কিছু ব্যক্তির বিরুদ্ধে।

গত রবিবার ২৩ আগস্ট আনুমানিক রাত সাড়ে দশটার দিকে মহারাজপুর মোল্লা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অস্ত্র নিয়ে মহড়া দেওয়া মঞ্জুরুল আলম, জহুরুল ইসলাম, এন্তাজ, নুরুল ইসলাম, মোশারফসহ তাদের ১০ সহযোগীর বিরুদ্ধে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই এলাকার জাকির হুসাইন।

জাকির হোসাইন বলেন, গত রবিবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে মহারাজপুর মোল্লা বাজারে হঠাৎ করেই মঞ্জুরুল ও তার শ্বশুর জহুরুল ইসলাম ধারালো অস্ত্র সজ্জিত হয়ে প্রায় ১০ জন সহযোগী নিয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিষয়ে কটুক্তি করছিল। তাদেরকে কটুক্তি বিষয়ে নিষেধ করায় এলাকাবাসীর ওপরে উত্তেজিত হয়ে পড়ে। পরে এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। বর্তমানে বিবাদীগন মহারাজপুর মোল্লাবাজার সন্ত্রাসী কার্যক্রম চালানোর অসৎ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এবং আমরা এলাকার লোকজন বিবাদীগন কে প্রতিহত করার চেষ্টা করলে বিবাদী গন আমাদের বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে অভিযুক্ত মঞ্জুরুল আলম অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের নামে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার চেষ্টা করা হচ্ছে মাত্র।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোজাহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে বৈষম্যের প্রতিবাদে কর্মবিরতি পালন করছেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর কর্মকর্তা-কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক:নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর ফুলবাগান কার্যালয়ে রোববার (৫ মে) দুপুর ১:৩০ মিনিটে …