নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / গুরুদাসপুরের এক ইউনিয়নে ৮ জন করোনা আক্রান্ত

গুরুদাসপুরের এক ইউনিয়নে ৮ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের বিভিন্ন পয়েন্টে করোনা উপসর্গ নিয়ে আসা রেগীদের বিনামূল্যে নমুনা পরীক্ষা করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ। দিনদিন বেড়েই চলেছে করোনা সংক্রমণ।
আজ বৃহস্পতিবার উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের আয়োজনে বিনামূল্যে করোনা পরীক্ষার ক্যাম্প করা হয়।

এসময় করোনা উপসর্গের ৩৮ জন রোগী করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ক্যাম্পে র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে ৮ জনের এবং নেগেটিভ নমুনাগুলো জিন এন্টিজেন পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। এ রিপোর্টগুলো পেতে একদিন সময় লাগবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) মো. মেসবাউল ইসলাম।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম বলেন, এখন থেকে স্বাস্থ্য কমপ্লেক্সেই করোনা পরীক্ষা করা হবে। তবে নাজিরপুর ছাড়াও উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সিধুলী ও মশিন্দার শিকারপুরে করোনা পরীক্ষার ক্যাম্প করে করোনা আক্রান্ত রোগীদের শনাক্ত করা হয়েছে। তবে বিনামুল্যে ক্যাম্প করেও মানুষ করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে খুব আসছে বলে জানান তিনি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …