মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ‘গুডবাই পৃথিবী’ লিখে আত্মহত্যা শিক্ষার্থীর

‘গুডবাই পৃথিবী’ লিখে আত্মহত্যা শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক:

‘গুডবাই পৃথিবী আর কখনো দেখা হবে না’ লিখে আত্মহত্যা শিক্ষার্থী নুসরাত জাহান মারিয়া বৈশাখীর। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে নিজের ফেসবুক পেজে পোস্ট করেছিল নাটোর জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় নুসরাত জাহান মারিয়া (১৭)। এর পর থেকে ছাত্রীনিবাসে তার কক্ষের দরজা বন্ধ পাওয়া যায়। 

পরে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তার আগে দুপুরে বাবার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বাবা ও বন্ধুর সঙ্গে সম্পর্ক নিয়ে মুঠোফোনে কথা বলেছিল সে। তবে পুলিশ সেই বন্ধুর পরিচয় জানতে পারেনি।

গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা জোলারবাতা এলাকার আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান চুন্নুর মালিকানাধীন হাফসা ছাত্রীনিবাস থেকে বৈশাখীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় পুলিশ তার ব্যবহৃত মুঠোফোন ও ল্যাপটপ জব্দ করে। 

নিহতের মুঠোফোন এবং তার বাবা রকিবুল ইসলামের বক্তব্য অনুসারে জানা যায়, প্রেমঘটিত কারণে নুসরাত জাহান মারিয়ার বাবা তাকে বকাঝকা করেন। এই কারণেই অভিমান করে বৈশাখী আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

নিহত বৈশাখী নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রকিবুল মৃধার মেয়ে। গত বছর এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পরে এবার আবারো এসএসসি পরীক্ষা দেয় বৈশাখী। পরীক্ষার পরে কলেজে ভর্তি হওয়ার প্রস্তুতি হিসেবেই সে নাটোরে হাফসা ছাত্রী নিবাসে অবস্থান করছিল।

আরও দেখুন

বড়াইগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্টির সদস্যদের মাঝে হাঁস বিতরণ 

নিজস্ব প্রতিবেদক:  নাটোরের বড়াইগ্রামে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্টির সদস্যদের মাঝে …