শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গাজায় গণহত্যার প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল

গাজায় গণহত্যার প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক,লালপুর:ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আগ্রাসন, দখলদারিত্বমূলক আচরণ ও গণহত্যার প্রতিবাদে নাটোরর লালপুরে বিক্ষোভ মিছিল হয়েছে।
শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) জুমার নামাজ শেষে উপজেলার বিভিন্ন মসজিদ থেকে ছোট ছোট মিছিল নিয়ে লালপুর বাজার মসজিদ এলাকায় জড়ো হতে থাকেন মুসল্লিরা। পরে সেখানে থেকে লালপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে মুসলিম তাওহিদী জনতারা ফিলিস্তিনের পতাকা, বিভিন্ন ফেস্টুন, প্লেকার্ডসহ দুনিয়ার মুসলিম এক হও এক হও, ইসরাইল নিপাত যাক, ফিলিস্তিন মুক্তিপাক বলে ইসরাইলের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন। মিছিলটি লালপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালপুর ত্রিমোহীনী চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন রওজাতুস সুন্নাহ কওমি মাদরাসা মুহতামিম মাওলানা জিয়াউর রহমান, ডেবরপাড়া বুধিরামপুর জামে মসজিদ খতিব হাফেজ মাওলানা আবু হানিফ আজাদী, উত্তর লালপুর মন্ডল পাড়া জামে মসজিদ খতিব হাফেজ মাওলানা শামীম আহমা প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ফিলিস্তিনের মুসলমানদের ওপর হামলা, নির্যাতন ও অন্যায়ভাবে গণহত্যা চালিয়ে যাচ্ছে ইসরাইল। গাজায় পানি, বিদ্যুৎসহ সহ সকল সুবিধা বন্ধ করে একটি মৃত্যুক‚পে পরিণত করেছে। সেখানকার মানুষ আজ মানবেতর জীবনযাপন করছে। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস গণহত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *