বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গরীব অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার

গরীব অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার

নিজস্ব প্রতিবেদক:

নাটোর ০১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বিএনপি ক্ষমতায় গিয়ে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। ভয়ংকর রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিএনপি-জামায়াত মানুষের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে দিতে চেয়েছিল। আর ক্ষুধার্থ মানুষের হাতে অস্ত্র আর অর্থ তুলে দিয়ে তারা জঙ্গিবাদ সৃষ্টি করতে চায়। আমরা সেই বাংলাদেশ আর চাইনা। গরীব অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে আওয়ামী লীগ। অসহায় মানুষদের সমাজের মুল ধারাতে ফিরিয়ে আনার জন্য আজকে ৩০টি খাতে ভাতা প্রদান করছে বর্তমান সরকার।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনাকে আবারো জয়যুক্ত করার আহবান জানান তিনি। রোববার বিকেলে নাটোরের বাগাতিপাড়ায় মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সামাজিক সুরক্ষা কর্মসুচির আওতায় ইউনিয়ন পর্যায়ের সকল সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

পরে সংসদ সদস্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে অসুস্থদের সু-চিকিৎসার জন্য চেক এবং শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেন। এসময় দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশাদ আলী, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,  যুগ্ম-সাধারণ সম্পাদক খালেকুজ্জামান  শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …