নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / খলিলকে ঘর বানিয়ে দিলেন চেয়ারম্যান আসাদ

খলিলকে ঘর বানিয়ে দিলেন চেয়ারম্যান আসাদ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
৩ আগষ্ট নারদ বার্তায় “জাহেরা খলিলের সংসার” শিরোনামে সংবাদ প্রকাশ হবার পর ৪ আগষ্টসকালে নলডাঙ্গার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের বানুরভাগ গ্রামে ছুটে যান নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। জাহেরা ও খলিরের বর্তমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করেন এবং তাদের মুখ থেকে তাদের কষ্টের কথা শুনে জাহেরা ও খলিরের জন্য ঘরের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দিয়েছিলেন।

আশ্বাসের বাস্তবায়ন করলেন এবার চেয়ারম্যান আসাদ। প্রতিশ্রুতি অনুযায়ী খলিলের জন্য ঘর তৈরী করিয়ে দিলেন। যদিও স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় খলিলের জন্য ঘর নির্ণামের কথা থাকলেও বিলম্বিত হওয়ার আসাদ নিজস্ব অর্থায়নে ঘর তৈরী শেষ করেন।

এখন শুধু বাকি রয়েছে ঘরের মেঝে। এবারে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: আসাদুজ্জামান আসাদ বলেন, একটি মানুষ ঘরের অভাবে খোলা আকাশের নিচে থাকবে এটি আমার কাছে পীড়া দায়ক এজন্য সংবাদটি পড়েই বানুরভাগ গ্রামে গিয়েছিলাম। আশ্বাস দিয়েছিলাম খুব দ্রুতই খলিরে জন্য ঘর নির্মাণ করে দেয়া হবে। আজ খলিলের ঘর তৈরীর কাজ শেষ।

এখন আর খলিল কে খোলা আকাশের নিছে থাকতে হবে না। সমাজের সকলের প্রতি আমার আহ্বান থাকবে আমাদের সমাজে পিছিয়ে থাকা মানুষের পাশে দাঁড়ানোর জন্য। উল্লেখ্য বৃদ্ধা জাহেরকেও সরকারী অনুদানে ঘর পাইয়ে দেয়া হবে বলে চেয়ারম্যান আসাদ জানিয়েছেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় হঠাৎ ব্যাংক লেনদেন বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় কোনো পূর্ব ঘোষনা ছাড়াই সোমবার দুপুরে হঠাৎ বেশিরভাগ সরকারি ব্যাংকের লেনদেন …