নীড় পাতা / জেলা জুড়ে / কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নাটোরের সিংড়ায় বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নাটোরের সিংড়ায় বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নাটোরের সিংড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন। আজ রবিবার বেলা ১১টার দিকে সিংড়া বাস স্ট্যান্ড এলাকা থেকে দলের নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে এক সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বিএনপি জামায়াতের মদদ পুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্টি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা সহ বিভিন্ন বিভ্রান্তিমুলক বক্তব্য দিয়ে দেশে বিশৃংখলার চেষ্টা চালাচ্ছে। তারা এভাবে দেশকে অকার্য়কর রাষ্ট্র বানানোর চেষ্টায় লিপ্ত।

তারা বলেন যখন জিয়াউর রহমানের ভাস্কর্য তৈরী করা হয়েছিল তখন তারা কোথায় ছিলেন। আজ বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর ভাস্কর্য দেখে তাদের গাত্রদাহ হচ্ছে। ’৭১ এর পরাজিত শক্তি আবারও মাথা চাঁড়া দিতে চাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর ও জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার সৈনিকরা মাঠে রয়েছে। তাদের এ অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।

তারা মৌলবাদি শক্তিকে হুঁশিয়ারী দিয়ে বলেন, সিংড়ায় যদি তারা এধরণের কাজ করার চেষ্টা করলে এর দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। সকল অপচেষ্টাকারী ও মুক্তিযুদ্ধ বিরোধীদের প্রতিহত করার জন্য তরুণ সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানানো হয়। সেই সাথে মিথ্যা ফতোয়া দিয়ে সাধারণ জনগণকে বিভ্রান্ত না করার আহবান জানান বক্তারা।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …