নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / কাহালুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নন্দীগ্রামের ২ কিশোর নিহত, আহত ১

কাহালুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নন্দীগ্রামের ২ কিশোর নিহত, আহত ১

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) :

বগুড়ার কাহালুতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নন্দীগ্রামের ২ কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১ কিশোর। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর দেড় টার দিকে কাহালু উপজেলার জামগ্রাম-মালঞ্চা সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে সিরাজুল ইসলাম জেমস ও মখলেছুর রহমানের ছেলে সোহানুর রহমান। আর একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদুল ইসলাম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করে দেয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ওই ৩জন মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে কাহালু উপজেলার জামগ্রামের দিকে যায়। এরপর ফেরার পথে দুপুর দেড় টার দিকে জামগ্রাম-মালঞ্চা সড়কের মাঝে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সোহানুর রহমান ও সিরাজুল ইসলাম জেমস নিহত হয়। আর রাশেদুল ইসলাম গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করে দেয়। সড়ক দুর্ঘটনায় ওই ২ কিশোরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ভাটগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হাকিম এ তথ্য নিশ্চিত করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …