নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / কান্নাজড়িত কণ্ঠে জনগণের ভোট ভিক্ষা চাইলেন নৌকার প্রার্থী ভুট্টু

কান্নাজড়িত কণ্ঠে জনগণের ভোট ভিক্ষা চাইলেন নৌকার প্রার্থী ভুট্টু


আখলাকুজ্জামান, গুরুদাসপুর:  
নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু নৌকার প্রচারণা অফিসের উদ্বোধনকালে কান্নাজড়িত কণ্ঠে ভোট ভিক্ষা চেয়েছেন। এদিকে পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে দলীয় পছন্দের প্রার্থী পেয়ে জনগণ অকুণ্ঠ সমর্থন জানিয়ে ভালবাসায় সিক্ত করছেন তাকে।

“জয় বাংলা জিতবে আবার নৌকা” শ্লোগানে চাপিলা ইউনিয়ন এখন উৎসবমুখর। ইউনিয়নজুড়ে তার নৌকার প্রতিটি মিছিল, মোটরসাইকেল শোডাউন, পথসভা, উঠান বৈঠক ও অফিস উদ্বোধন জানান দিচ্ছে আলাল উদ্দিন ভুট্টু উঠে যাবে।
শুক্রবার রাত ৮টায় চাপিলার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে ইউনিয়নের শাহী বাজারে ওই অফিস উদ্বোধন উপলক্ষে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। প্রচারণা সভায় কৈডিমা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মহাসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার প্রার্থী ও চাপিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাল উদ্দিন ভুট্টু।

প্রধান অতিথির বক্তব্যে নৌকার প্রার্থী আলাল উদ্দিন ভুট্টু জনতার সামনে কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইছি। আমি একজন অসহায়, কারণ আমি একা একা থাকতে পারবো না, মানুষের মধ্যে না থাকলে আমার জীবন চলাচলে কষ্ট হবে। ছোটবেলা থেকেই অভ্যস্ত আপনাদের পাশে থাকার। আমি থাকতে পারিনা বলেই পা হারানো অবস্থায় এই রাজনীতি শুরু করেছিলাম। রাজনীতি করে কিছু পাইনি। কিন্তু যা পেয়েছি, তা আমার জীবনের চাওয়া পাওয়ার চেয়ে অনেক কিছু। তাই আগামী ৫ বছরও যেন আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন করতে পারি। দল-মত-নির্বিশেষে মনে রাগ না রেখে আরেকটা বার নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে আপনাদের মাঝে রাখুন।

প্রচারনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মনিরুল ইসলাম মনি ও প্রভাষক মওদুদ আহমেদ, যুবলীগ নেতা আনোয়ার হোসেন ও রেজাউল করিম রেজা, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মাস্টার, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাকি, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক নুর আলম, ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন প্রমূখ।

জনগণের উদ্দেশ্যে আলাল উদ্দিন ভুট্টু আরো বলেন, নির্বাচিত হয়ে শপথ নিয়েছিলাম এই ইউনিয়নের সকল মানুষের চেয়ারম্যান আমি। কেউ কোন কারণে কষ্ট পেয়ে থাকলে আমাকে ক্ষমা করে দিবেন। তবে ২৫ বছরে যতগুলো বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা ছিল, আমার এই সাড়ে ৫ বছরে তার দ্বিগুন ভাতা প্রদান করা হয়েছে। এছাড়া করোনা মহামারিতে ইউনিয়নের হাজার হাজার অসহায় পরিবারকে লক্ষ লক্ষ টাকার বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদানের মাধ্যমে খোঁজ খবর নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি ওয়ার্ডের ভোটারলিস্ট বের করে ত্রাণ তহবিলের নগদ টাকা ও উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছি।
তিনি আরো বলেন, প্রিয় অভিভাবক অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সহযোগিতায় জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। আপনারা আবারো নৌকার বিজয় উপহার দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের  হাতকে শক্তিশালী করে চাপিলাকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দিন।

নির্বাচনী প্রচারণা সভায় এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান উপস্থিত নেতাকর্মি ও জনসাধারণ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন আশরাফুল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …