নীড় পাতা / আইন-আদালত / কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় সাংবাদিক রাশিদুলের নামে থানায় জিডি

কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় সাংবাদিক রাশিদুলের নামে থানায় জিডি

মাজেম আলী, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় দৈনিক ইত্তেফাকের গুরুদাসপুর উপজেলা সংবাদদাতা রাশিদুল ইসলামের নামে গুরুদাসপুর থানায় সাধারণ ডায়েরী(জিডি) নং ৫৬৫ দায়ের করেছেন ভুক্তভুগি ছাত্রী। রোববার বিকেল আনুমানিক ৪টায় ভুক্তভুগি ছাত্রী ওই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, রোজী মোজাম্মেল মহিলা কলেজের একাদশ শ্রেণীর এক শিক্ষার্থীর ব্যক্তিগত মোবাইল নম্বরে রাশিদুল ইসলাম তার ব্যক্তিগত মোবাইল নম্বর থেকে গত দুই মাস যাবৎ ফোন কল ও ম্যাসেজ প্রদান করে আসছে। একাধিকবার নিষেধ করা সত্বেও তাকে ফোন কল ও ম্যাসেজের মাধ্যমে হয়রানী করছে। এ কারণে তার পড়াশোনায় বিঘ্ন ঘটছে এবং সামাজিক ও পারিবারিক ভাবে মানষিক চাপে রয়েছেন তিনি। বার বার নিষেধ করার পরেও তিনি অসাদআচরণ করছেন। এ কারণে নিরুপায় হয়ে তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

ভুক্তভুগি ছাত্রী জানান, কলেজ থেকে তার বাসা কয়েক কিলোমিটার দূরে। এ কারণে যানবাহন যোগে তাকে কলেজে আসতে হয়। এছাড়াও প্রাইভেট পড়তে হয় স্থানীয় শিক্ষকের কাছে। ফোন কল ও ম্যাসেজ দিয়ে বিরক্ত করার প্রতিবাদ করলে তার সাথে অসাদাচরণ করছে। যার কারণে কলেজে ও প্রাইভেট পড়তে যেতে পারছেন না তিনি। দ্রুত এর প্রতিকার চান ওই শিক্ষার্থী।

এ ব্যাপারে অভিযুক্ত রাশিদুল ইসলাম জানান, আগে আমার নামে একটা জিডি হয়েছিল সেটা পুলিশ নিষেধ করেছে যার কারণে তার সাথে আমি আর যোগাযোগ করিনি। এতে বক্ত্যবর কি আছে। এব্যাপারে যদি আমার নামে নিউজ হয় আমিও ব্যবস্থা নিবো।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, ওই ছাত্রী ইতিমধ্যে দুইটি জিডি দায়ের করেছেন রাশিদুল ইসলামের নামে। বিজ্ঞ আদালতে থেকে তদন্তের জন্য থানায় দিয়েছে একটি। অপরটি প্রক্রিয়াধীন রয়েছে। অতি দ্রুত সময়ের মধ্যেই তদন্ত প্রতিবেদন সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …