নীড় পাতা / জেলা জুড়ে / কলম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন মঈনুল হক চুনু

কলম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন মঈনুল হক চুনু

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় কলম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মঈনুল হক চুনু। তিনি শতাধিক মোটরসাইকেল যোগে দলীয় নেতাকর্মীসহ বৃহস্পতিবার বেলা ১২ টায় মনোনয়ন ফরম জমা দেন। এসময় তিনি নৌকা প্রতিক না পাওয়ায় আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

এই সময় তার সাথে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সি, সহ সভাপতি নাজিম উদ্দিন, হাতেম আলী, সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এসএম গোলাম রাব্বানী, যুবলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রানা, ৪ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আঃ রহিম, ৬ নং ওয়ার্ড সভাপতি শামসুল ইসলাম, ৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক দুলু, ৭ নং ওয়ার্ড সভাপতি আঃ সাত্তার সুর্য, সাধারন সম্পাদক আঃ মান্নান, ৩ নং ওয়ার্ড সভাপতি মোফাজ্জল হোসেন, ১ নং ওয়ার্ড সভাপতি আশরাফ আলী মৃধা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, ৯ নং ওয়ার্ড সভাপতি শামিম হোসেন, সাধারণ সম্পাদক এরশাদ আলী, ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কামরুল হাসান, কলম ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ওহিদুজ্জামান পিন্টু, কলম ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন স্বপন সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু মারা যাবার পর উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন তারই ভাই মঈনুল হক চুনু। গত ইউপি নির্বাচনে ও তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে দ্বিতীয় বারের মত দায়িত্ব পালন করেন। গত কয়েকদিন আগে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড তাঁকে মনোনয়ন প্রদান করেন। পরবর্তীতে মনোনয়ন পরিবর্তন করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন কে প্রদান করা হয়েছে। কিন্তু নেতাকর্মী ও সমর্থকদের অনুরোধে তিনি মনোনয়ন ফরম জমা দিলেন।

আরও দেখুন

লালপুরে এক যুগ পরে যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।  সভাপতি রাজিব /সেক্রেটারি আরিফ

নিজস্ব প্রতিবেদক, ইউসুফ হুসাইন লালপুর (নাটোর ) নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন শাখায় দীর্ঘ ১যুগ …