নীড় পাতা / আইন-আদালত / করোনা সতর্কতায় হিলিতে সেনা টহল

করোনা সতর্কতায় হিলিতে সেনা টহল

নিজস্ব প্রতিবেদক,হিলি
করোনা ভাইরাসের সতর্কতায় হিলিতে সেনাবাহিনীর টহল জোরদার করেছে। সেনাবাহিনীর একটি টহল দল, উপজেলা প্রশাসন এক সাথে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে করোনা সম্পর্কে সচেতন করেন এবং প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়া, কাঁচামাল, মুদিখানাসহ নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান বন্ধের ঘোষনা করেন তারা।

এদিকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ থাকায়, স্থানীয় আমদানিকারক এবং সিএন্ড এফ এজেন্টস কর্মচারিরা নিজ নিজ বাড়ীতে চলে গেছেন। পরিবহন মালিকেরা তাদের পরিবহন বন্ধ করে দিয়েছেন। হিলি সীমান্ত এলাকা জনশুন্যতায় নিরবতা বিরাজ করছে। বাজারের দোকানপাট বন্ধ। প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে বের হচ্ছেন না। তবে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে কিছু কিছু উৎসুক জনতার ভীড় দেখা গেছে।
আজ শনিবার সকাল থেকে হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাহী অফিসার আব্দুল রাফিউল আলমের নেতৃত্বে সারা উপজেলায় সেনা সদস্যরা টহল দিচ্ছেন।
পদাতিক ডিভিশনের একজন অধিনায়ক মেজর মোহম্মদ সানরিয়া চৌধুরী জানান, আমরা করোনা ভাইরাস প্রতিরোধে হাকিমপুর উপজেলায় সর্বক্ষণিক টহল অব্যাহত রেখেছি। মাইকিং করে জনসাধারনকে প্রয়োজন ছাড়া ঘরের বাহির হতে নিষেধ করছি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করার জন্য আহবান জানাচ্ছি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *