নীড় পাতা / উত্তরবঙ্গ / করোনা পরিস্থিতিতে পুঠিয়ায় সচেতনতামূলক কার্যক্রমে এসপি শহিদুল্লাহ্

করোনা পরিস্থিতিতে পুঠিয়ায় সচেতনতামূলক কার্যক্রমে এসপি শহিদুল্লাহ্

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম আজ বৃহস্পতিবার দুপুরে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে পুঠিয়া থানা এলাকার বানেশ্বর, ঝলমলিয়া ও পুঠিয়া বাজার পরিদর্শন করেন এবং জনসাধারনের সাথে কথা বলেন।

এ সময় সাথে ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, পুঠিয়া রাজশাহী, পুঠিয়া সার্কেলর অতিঃ পুলিশ সুপার ও ওসি ইনচার্জ রেজাউল করিম।

এ সময় তিনি জনসাধারনকে সতর্ক অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি ও কোয়ারেন্টাইন সঠিকভাবে মেনে চলার আহবান জানান। পাশাপাশি প্রয়োজন ছাড়া অযথা ঘরের বাইরে না যাওয়া, কোন ধরনের গুজবে কান না দেওয়া ও সামাজিক দূরত্ব এর বিষয়টি নিশ্চিত করার বিষয়ে পরামর্শ প্রদান করেন ।

তিনি এ সময় আরো বলেন, জরুরী ভিত্তিতে দ্রুত সাড়াপ্রদান ও বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার বিষয়টি আরো বেশি কার্যকর করার লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশে ‘স্পেশাল রেসপন্স টিম’ নামক একটি বিশেষ টিম গঠন করা হয়েছে। এ টিম দুই গ্রæপে বিভক্ত হয়ে প্রতিদিন রাজশাহীর বিভিন্ন থানা এলাকায় সচেতনতামুলক কার্যক্রম চালাচ্ছে এবং গুজব থেকে বিরত থাকতে জনগনকে পরামর্শ দেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …