শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / করোনায় অসহায় মানুষদের পাশে এবার তাসকিন এবং সৌম্য

করোনায় অসহায় মানুষদের পাশে এবার তাসকিন এবং সৌম্য

স্পোর্টস ডেস্কঃ

করোনায় মানুষের এই বিপর্যস্ত অবস্থায় এগিয়ে এসেছে দেশের সকল ব্যক্তিবর্গ। পিছিয়ে নেই ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরাও। প্রায় প্রতিদিনই ক্রীড়াঙ্গনের কোন ব্যক্তি অসহায়দের জন্য এগিয়ে আসছেন। মাশরাফি, সাকিব, তামিমদের মতো এগিয়ে এসেছিলেন আকবর আলীর মত যুবা ক্রিকেটাররাও।

এবার সেই তালিকায় নতুন করে যোগ হতে যাচ্ছেন তাসকিন এবং সৌম্য। তারা তাদের ফেইসবুক এর ভেরিফাইড পেজ থেকে আজ ৩রা মে (রবিবার) এ তথ্যটি নিশ্চিত করেন।

তারা ‘অকশন ফর এ্যাকশন ‘ নামক কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়ে আজ রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় নিলাম হবে সৌম্য সরকারের হ্যামিল্টনে নিউজিল্যান্ডের বিপক্ষে তার ক্যারিয়ারের এখন পর্যন্ত একমাত্র টেস্ট সেঞ্চুরির ব্যাটটি।

২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারি হ্যামিল্টনে নিউজিল্যান্ডের ধারালো ফাস্ট বোলিংয়ের বিপক্ষে ১৭১ বলে ২১ বাউন্ডারি আর ৫ ছক্কায় ১৪৯ রানের এই ব্যাট দিয়ে ঝড়ো শতক উপহার দিয়েছিলেন সৌম্য। টেস্টে বাংলাদেশের হয়ে সেটাই দ্রুততম সেঞ্চুরি (৯৪ বলে)।

সৌম্য সরকারের সেই ঝড়ো ইনিংস খেলা ব্যাটের পাশাপাশি আজ রবিবার রাতে নিলামে উঠবে পেস বোলার তাসকিন আহমেদের সেই ‘হ্যাটট্রিক’ বল।

যা দিয়ে তিনি ২০১৭ সালের ২৮ মার্চ ডাম্বুলায় শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে পরপর তিন বলে তিন লঙ্কান অ্যাসেলা গুনারত্নে, সুরঙ্গা লাকমাল এবং নুয়ান প্রদীপকে আউট করে অনবদ্য হ্যাটট্র্রিক উপহার দিয়েছিলেন।

সাকিবের ব্যাট যারা নিলামে তুলে দিয়েছেন সেই ‘অকশন ফর অ্যাকশনে’র অন্যতম সমন্বয়কারী আরিফ আর হোসেন আজ দুপুরে নিশ্চিত করেছেন, আজ (রোববার) রাতেই নিলামে উঠবে সৌম্যর ব্যাট আর তাসকিনের হ্যাটট্রিকের বল।

সূত্রঃ ফেসবুক

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …