নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / করোনাকে জয় করে বাড়ি ফিরল সিংড়ার সাগর

করোনাকে জয় করে বাড়ি ফিরল সিংড়ার সাগর


নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ

নাটোরের সিংড়া পৌর শহরের ৫ জন করোনা রোগীর মধ্যে নুর মোহাম্মদ (৬৫) নামের এক কৃষকের আগেই মৃত হওয়ায় বাকি ৪ জনের মধ্যে সাগর (২২) নামের একজন বর্তমানে করোনাকে জয় করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

ঢাকা গার্মেন্টস কর্মী সাগর পৌর শহরের উত্তর দমদমার আলাউদ্দিনের ছেলে। তার সুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আমিনুল ইসলাম। ডাঃ আমিনুল ইসলাম জানান, ঢাকার গার্মেন্টস কর্মী সাগরের প্রথম নমুনা সংগ্রহ করা হয় তাঁর নিজ বাড়ি সিংড়ায়। এথানে করোনা পজেটিভ ধরা পরার পর ফলাফল আসতে দেরি হওয়ার ফাঁকে সাগর বেতনের টাকা আনতে ঢাকা সাভার রওনা দেয়। পরে আমরা বিষয়টি জানতে পেরে সেখান থেকে পুলিশের মাধ্যমে তাকে ঢাকা সাভার উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এ করোনা আইসোলেশনে পাঠাই। সাভার আইসোলেশনে থাকা অবস্থায় পর পর দুই ধাপে তাঁর নমুনা পরীক্ষা করে নেগেটিভ আসে এবং তাঁর মধ্যে বর্তমানে করোনার কোন লক্ষণ না থাকায় তাকে নিজ বাড়িতে আরো ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে এই শর্তে ছাড়পত্র দিয়েছে ওই হাসপাতাল কর্তৃপক্ষ।

ডাঃ মোঃ আমিনুল ইসলাম আরো জানান, সিংড়ায় পাঁচ জন করোনা পজেটিভ ছিলো। তার মধ্যে নিহত ১জন, বাকি ৪ জনের মধ্যে মহিলা ১ জন ও সাগর সহ পুরষ ৩ জন। তবে তারা সবাই এখন বর্তমানে সুস্থ আছেন। তিনি নিজে তাদের সার্বিক দেখাশুনা করছেন। এখন বাকি ৩ জনের পুনরায় নমুনা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …