নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / কমান্ডার আ: রাজ্জাকের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

কমান্ডার আ: রাজ্জাকের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
কামান্ডার আ: রাজ্জাক ছিলেন একজন নির্লোভ, নিঃস্বার্থ ও নির্ভিক বীরমুক্তিযোদ্ধা। সারাটা জীবন তাঁর কাজ ছিল মুক্তিযোদ্ধাদের নিয়ে । দীর্ঘদিন তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দায়িত্ব পালন করেন। তার প্রতি গভীর শ্রদ্ধা জানাতে তার কবরস্থান চরমিরকামারী গাঙমাথাল গোরস্থানে সমবেত হন উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মঙ্গলবার ৩১ মে তাঁর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা, নাগরিক কমিটি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শ্রেণি-পেশার সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিরা শ্রদ্ধা নিবেদন করেন।

অনুষ্ঠানে বরেণ্য এই মুক্তিযোদ্ধাকে নিয়ে তাদের স্মৃতিচারণ করেন ঈশ^রদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, নাগরিক কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীরমুক্তিযোদ্ধা আকরাম খান, বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম রফিক, বীরমুক্তিযোদ্ধা আ: রাজ্জাক, সাংবাদিক মাহবুবুল হক দুদু, নিউ এরা ফাউন্ডেশনের সহকারি পরিচালক (প্রোগ্রাম) মো: শমসের আলী ও প্রয়াত আ: রাজ্জাকের সন্তান ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি আব্দুর রহমান মিলন।

সিনিয়র সাংবাদিক ও নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ কিরণের সঞ্চালনায় এসময় বীরমুক্তিযোদ্ধা মান্নান বিশ্বাস বীরমুক্তিযোদ্ধা মঞ্জু চৌধুরী, সানোয়ার আলী, ভোরের কাগজ পাঠক ফোরামের সভাপতি এস এম জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে পুষ্পার্ঘ অর্পন ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ্জ্ব কারী মোহম্মদ মোজাম্মেল হক।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …