নীড় পাতা / জেলা জুড়ে / এলাকাবাসীর ধাওয়ায় গরু ফেলে পালাল চোর

এলাকাবাসীর ধাওয়ায় গরু ফেলে পালাল চোর

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় অভিনব কায়দায় বাড়ির পাকা দেয়াল ভেঙ্গে গরু চুরির পর এলাকাবাসীর ধাওয়ায় গরু ফেলে পালালো চোর। সোমবার দিবাগত রাতে উপজেলার ঘোরলাজ মহল্লায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঘোরলাজ মহল্লার তাইজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম রাতে গোয়াল ঘরে গরু বেঁধে পরিবারের সবাই ঘুমিয়ে যান। গভীর রাতে ছাগলের ডাকে ঘুম ভেঙ্গে বাড়ির মালিক বাইরে বেরিয়ে গরু চুরির বিষয়টি জানতে পারেন। এসময় বাড়ির ও গোয়াল ঘরের দুটি দেয়াল ভাঙ্গা দেখে পরিবারের লোকজন চিৎকার চেঁচামেচি করতে থাকেন। এসময় প্রতিবেশিরা জেগে ওঠে মাঠের মধ্যে ধাওয়া দেয়। এলাকাবাসীর ধাওয়ায় গরু রেখে পালিয়ে যায় চোর।

এসময় দেয়ালভাঙ্গায় ব্যবহৃত লোহার শাবল জাতীয় দ্রব্য উদ্ধার করে এলাকাবাসী। পাকা ঘরের দেয়াল ভেঙ্গে দুর্র্ধষ চুরির ঘটনায় এলাকাবাসীদের মধ্যে উদ্বিগ্নতা দেখা দিয়েছে।

এ বিষয়ে গরুর মালিক রফিকুল ইসলাম জানান, চোরেরা তার বাড়ির ও গোয়ালঘরের পাকা দুটি দেয়ালের ইট একটা একটা করে খুলে তার ২টি গরু চুরি করেছিল। কিন্তু এলাকাবাসীদের সহযোগিতায় রাতেই মাঠের মধ্যে থেকে গরুজোড়া তিনি খুঁজে পেয়েছেন।

এব্যাপারে ওসি নাজমুল হক বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেননি।


আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …