শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / এবারে পুঠিয়া পৌর এলাকায় শুরু হলো মশক নিধন অভিযান

এবারে পুঠিয়া পৌর এলাকায় শুরু হলো মশক নিধন অভিযান

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া
রাজশাহীর পুঠিয়ায় পৌরসভা এলাকায় ফগার মেশিন দিয়ে মশক নিধনের জন্য ওষুধ স্প্রে করার মধ্যে দিয়ে মশক নিধনের অভিযান এর উদ্বোধন করেন পৌর মেয়র জনাব মো. রবিউল ইসলাম রবি।

এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ নাজমা নাহার, আবাসিক মেডিকেল অফিসার জিয়াউর রহমান, উপ-সহকারী মেডিকেল অফিসার রফিকুল ইসলাম, পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ. কাউন্সিলর কামাল হোসেন, কাউন্সিলর ইসমাইল হোসেন সহ জেলা পরিষদের সদস্য আবুল ফজল ও অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক প্রমুখ।

মেয়র বলেন, মানুষের সুস্বাস্থ্যর কথা চিন্তা করে আমাদের এই মশক নিধন অভিযান শুরু করেছি। এছাড়াও আমরা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করছি। ডেঙ্গু প্রাদুুর্ভাব যেন বেড়ে যেতে না পারে সেদিকে লক্ষ্য রেখেই আমরা চলতি সপ্তাহে পৌর সভার ৯টি ওর্য়াডেই ফগার মেশিন দিয়ে মশক নিধনের জন্য ওষুধ স্প্রে করার ব্যবস্থা করেছি। মশক নিধনের লক্ষে মূলত এই ¯েপ্র কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …