নীড় পাতা / উত্তরবঙ্গ / একাই এক বগি নিয়ে ঢাকায় গেলেন রেল কর্মকর্তা

একাই এক বগি নিয়ে ঢাকায় গেলেন রেল কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের চিফ পার্সোনাল অফিসার সাহিদুল ইসলামকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। সোমবার (০৬ জুলাই) চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনে আলাদা একটি বগি যুক্ত করে তাকে ঢাকায় নেয়া হয়েছে। ওই রেল কর্মকর্তাকে ঢাকায় নিতে বনলতায় যুক্ত করা হয়েছে অতিরিক্ত কোচ।

রেল কর্তৃপক্ষ এই কোচকে ‘কোয়ারেন্টাইন কোচ’ দাবি করেছে। এই কোচে সাহিদুল ইসলাম একাই ঢাকা গেছেন। সোমবার তাকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকায় নেয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, দুই সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন সাহিদুল ইসলাম। কোনোভাবেই জ্বর কমছে না তার। তিনদিন থেকে কাশি শুরু হয়েছে। দেখা দিয়েছে শ্বাসকষ্টও। তাই তাকে রাজশাহীর ‘করোনা ডেডিকেটেড’ খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী তাকে ঢাকায় নেয়া হয়েছে।

বিষয়টি স্বীকার করে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ বলেন, সাহিদুল ইসলামের করোনার উপসর্গ রয়েছে। তাই আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা বললেন তাকে ঢাকায় নিতে হবে। সেজন্য বনলতা এক্সপ্রেসে তার জন্য আলাদা একটি বগি যুক্ত করে ঢাকায় নেয়া হয়েছে।

তথ্য: জাগোনিউজ২৪

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …