নীড় পাতা / আইন-আদালত / একটি মাত্র জীবন নষ্ট করবেন না- লিটন সাহা

একটি মাত্র জীবন নষ্ট করবেন না- লিটন সাহা


বিশেষ প্রতিবেদক:
নাটোর জেলা পুলিশ অফিসার ও ফোর্সদের জনবান্ধব পুলিশ হিসাবে গোড়া তোলা এবং বর্তমান পরিস্থিতি সম্পর্কে আইজিপি মহোদয় কর্তৃক গৃহিত নানা উদ্যোগ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নলডাঙ্গা উপজেলার ৪ নং পিপরুল ইউনিয়নের বাঁশভাগ গ্রামে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মহসিন, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা, সহ থানা পুলিশের কর্মকর্তাগন। এছাড়া পিপরুল ইউনিয়নের চেয়ারম্যান কলিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মোহাম্মদ শাহজালাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সহ পিপরুল ইউনিয়নের সাধারণ জনগণ।

এই মতবিনিময় সভায় ইউনিয়নবাসীর কাছে থেকে তাদের সমস্যার বথা শোনেন পুলিশ সুপার। পাশাপাশি তাদের পুলিশকে সহযোগিতা করার কথা বলেন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা তার বক্তব্যে বলেন, আমাদের কঠোর অবস্থানের কারণে সন্ত্রাসীরা মাথা তুলে দাঁড়াতে পারছে না। আপনাদের মাধ্যমে একজন মাদকসেবী, ব্যবসায়ী বা সন্ত্রাসী ধরতে পারি তাহলে আমাদের কাজ সফল হবে। পুলিশ আপনাদের সঙ্গে কাজ করে সমাজে পরিবর্তন আনবে। পিপরুল ইউনিয়ন একটি আর্দশ ইউনিয়ন হোক, এখনকার মানুষ অন্যায়ের বিরুদ্ধে সাহসী ও বলিষ্ঠ হলে এ অঞ্চলের মানুষ ভালো থাকবে। আপনাদের সন্তান যেন আর্দশ সন্তান হয় এজন্য পরিবেশ ভালো করতে হবে সবার আগে। আপনারা বঞ্চিত যেন না হন আমাকে জানান আমি ব্যবস্থা নিব। সুদ ব্যবসা, মাদক, ফিটিং, চাঁদাবাজি সহ যেকোন সমস্যায় আমাদের সঙ্গে যোগাযোগ করুন।

তিনি আরো বলেন, আপনাদের কাছে আজ পুলিশ এসেছে, পুলিশের কাছে আপনাদের যেতে হবেনা। আপনারা শুধু নির্ভয়ে তথ্য দিন। আপনাদের দেয়া তথ্য দিয়েই আমরা কাজ করব। কোন গোষ্ঠীকে অন্যায় করতে দেয়া হবেনা। সুদ ব্যবসায়ীদের ধরতে হবে। যারা অন্যায় করবে এবং সহযোগিতা করবে তাদের কোন ছাড় দেয়া হবে না। করোনাকালে সরকারী আদেশ মানতে হবে। বাঁচতে হলে মানতে হবে। একটি মাত্র জীবন নষ্ট করবেন না। ছেলে মেয়েদের দিকে নজর দিন তাদের হাতে মোবাইল ফোন দিবেন না।

পর্যায়ক্রমে নলডাঙ্গার প্রতিটি ইউনিয়নে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …