রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থী দেখে নির্বাচিত করতে হবে যাতে করে তারা সিংড়াবাসীর সেবায় কাজ করতে পারে- প্রতিমন্ত্রী পলক

উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থী দেখে নির্বাচিত করতে হবে যাতে করে তারা সিংড়াবাসীর সেবায় কাজ করতে পারে- প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক:
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,“ জাতীয় সংসদে সংসদ সদস্য হিসেবে আমার কাজে সহযোগিতা করতে পারে স্থানীয় সরকারে যারা জনপ্রতিনিধি তারা। আমি যে পাঁচদিন জাতীয় সংসদের কাজে ঢাকায় থকবো সে সময় আমাকে যে সহযোগিতা করতে পারে, যাকে দিয়ে জনগনের সেবায় কাজ করিয়ে নিতে পারি তেমন যোগ্য প্রার্থীকেই উপজেলা্ নির্বাচনে নির্বাচিত করতে হবে। উপজেলা নির্বাচনে যদি যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে না পারা যায় তাহলে সে সব কাজে ঘাটতি পরবে।

সে কারনে আমি বলছি, আগামীতে উপজেলা নির্বাচনে আমার কোন ব্যাক্তিগত পছন্দ অপছন্দ নেই। আপনাদের যাকে পছন্দ হয় তাকেই আমার পছন্দ। উপজেলা চেয়ারম্যান নির্বাচনে এমন একজন প্রার্থীকে নির্বাচিত করবেন যাকে দিয়ে যে, পাঁচদিন ঢাকায় থাকবো সে কয়দিন তাকে দিয়ে আমি আমার সিংড়ার কাজগুলো করিয়ে নিতে পারি আপনাদের সেবার কোন ঘাটতি না থাকে। আপনাদের পছন্দের প্রার্থীকেই আপনারা নির্বাচিত করবেন কিন্তু একটু ভেবে চিন্তে নির্বাচিত করবেন।

যাতে করে আমার অবর্তমানে আপনাদের সেবক হয়ে কাজ করতে পারে।” প্রতিমন্ত্রী আজ রবিবার সকালে সিংড়ায় তার নিজ বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্ত পাঁচ হাজার কম্বল সহ মোট ২০ হাজার কম্বল বিতরনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ। এ সময় তিনি সঠিকভাবে বিতরনের জন্য ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের হাতে কম্বলগুলো তুলে দেন। পরে প্রতিমন্ত্রী সিংড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা ইউনিটের উদ্বোধন করেন।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …