নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন আহম্মদ আলী মোল্লা

উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন আহম্মদ আলী মোল্লা

নিজস্ব প্রতিবেদক ,গুরুদাসপুর:

নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন,যুব সমাজের আইকন ত্যাগী নেতা আহম্মদ আলী মোল্লা।স্বপ্ন দেখেন স্বপ্ন বাস্তবায়ন করতে ভালবাসেন এব্ং স্বপ্নকে বাস্তবে রুপ দিতে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

সাহসী,ত্যাগী,অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী কণ্ঠস্বর,গরীব দুঃখী অসহায় মেহনতি মানুষের বন্ধু হিসাবে পরিচিত মুখ আহম্মদ আলী মোল্লা। রাজনৈতিক কর্মসূচীর পাশাপাশি বানভাসি মানুষের বাড়ি বাড়ি খাবার বিতরণ, শীতার্থ মানুষের বাড়ি বাড়ি শীতবস্ত্র বিতরণ, করোনা মহামারীর সময়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাবার নিয়ে ছুটে গিয়েছেন বাড়ি বাড়ি, মাননীয় প্রধান মন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পে ঈদের দিন কোরবানীর মাংস ও নতুন পোশাক নিয়ে ছুটে গিয়েছেন প্রতিটি ঘরে ঘরে, ঈদ, পূঁজাসহ বিশেষ দিনগুলোতে নিজস্ব অর্থায়নে গরীব অসহায় মানুষদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গুরুদাসপুর উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী তিনি। আহম্মদ আলী মোল্লা দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে প্রতিটি সময় অসহায় গরীব দুঃখী মানুষের পাশে সার্বক্ষণিক থেকেছেন। সেবার পরিধি আরও বাড়াতে এবং উপজেলা জুড়ে বর্তমান সরকারের চলমান উন্নয়নের সারথি হতে সাধারণ মানুষ ও সমর্থকদের দাবির প্রেক্ষিতে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন।


প্রায় ৩০ বছরেরও বেশি দীর্ঘায়িত এই নেতার রাজনৈতিক জীবন। একটা দিন একটা মুহুর্তও দলের সিদ্ধান্তের বাহিরে যাননি। নাটোর—৪ আসন (গুরুদাসপুর—বড়াইগ্রাম) বিগত কয়েকবার এমপি প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন না পেয়েও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন। নৌকা মার্কাকে জয়লাভ করানোর জন্য দিন রাত কাজ করেছেন। ১/১১ শেখ হাসিনার মুক্তির আন্দোলনে সাহসী ভূমিকা রেখেছিলেন। নিজের জীবন বাজি রেখে জামায়াত—বিএনপি ও শিবিরের তান্ডবের বিরুদ্ধে রুখে দাড়িয়েছেন। আওয়ামী লীগের দুঃস্বময়ে প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকাও রেখেছেন তিনি। এখনও দলকে সু—সংগঠিত করতে দিন—রাত পরিশ্রম করে যাচ্ছেন বলে দাবি করেছেন এই নেতা। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার সাধারণ মানুষ তাকে বিপুল ভোটে নির্বাচীত করবেন বলেও জানান। তিনি উপজেলাবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …