বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / উপজেলা চেয়ারম্যান আসাদ জেলে

উপজেলা চেয়ারম্যান আসাদ জেলে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জেল হাজতে। আজ ৩১ অক্টোবর সোমবার সকালে একটি মারামারির মামলায় হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত। এই মামলায় আসাদুজ্জামান আসাদের ভাই এস এম ফয়সাল শাহ্ ফটিক (৫০) এরও জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য নলডাঙ্গা থানায় ২৩ অক্টোবর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রতিহত করতে তৌহিদুর রহমান লিটনের নেতৃত্বে কিছু লোক লাঠিসোটা নিয়ে আসাদের উপর হামলা চালায়। এতে আসাদ গুরুতর জখম হন। এই ঘটনায় গত ২৯ অক্টোবর উভয় পক্ষের দুইটি মামলা রুজু হয়। এর একটি নলডাঙ্গা থানার মামলা নং ১০, দায়েরকৃত মামলার মামলার ১নং আসামি ছিলেন মোঃ আসাদুজ্জামান আসাদ।

আজ ওই মামলায় ১৪ জন আদালতে হাজিরা দিতে গেলে আসাদুজ্জামান আসাদের পক্ষের আইনজীবী আসাদের শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করে জামিন আবেদন করেন। আদালত আসাদুজ্জামান আসাদ ও তার ভাই ফয়সাল শাহ্ ফটিককে জামিন নাম মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাকি ১২ জন কে খালাস প্রদান করেন। অপর মামলায় ১ নম্বর আসামি তৌহিদুর রহমান লিটন (৪৫) ২নং আসামি এস এম ফিরোজ উদ্দিন সহ ৫৯ জন কোটে হাজিরা দিতে গেলে ১৭ নং আসামি মোঃ শাহিন শাহ্( ৪৫)কে জামির নাম মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বাকি ৫৮ জনকে খালাস প্রদান করেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …