নীড় পাতা / জেলা জুড়ে / উপজেলা আওয়ামীলীগের সভা থেকে রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ

উপজেলা আওয়ামীলীগের সভা থেকে রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক:

সিংড়া উপজেলা আওয়ামী লীগের জরুরি সভার শেষে চেয়ারম্যান পদপ্রার্থী দলের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুল হাবিব রুবেলকে মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়। আজ ২০ এপ্রিল শনিবার বিকেল তিনটার দিকে দলের এক জরুরী সভা থেকে এই নির্দেশনা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে এই জরুরী সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিনিয়র সহ সভাপতি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিনসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ইতিপূর্বে প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের নির্দেশে -সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ এনে ‘কেন তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে না মর্মে ২২ এপ্রিলের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়। এছাড়াও সভায় স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ এবং ছাত্রলীগের যে সকল নেতাকর্মী ১৫ এপ্রিল চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে মারধর এবং অপহরণের সাথে জড়িত ছিল তাদের সংগঠন থেকে বহিষ্কারের পরামর্শ দিয়ে জেলা নেতৃবৃন্দকে অনুরোধ জানিয়ে চিঠি প্রদান করা হবে। অভিযুক্ত চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবিব রুবেল জানান, আমাকে দলের সভাপতি অ্যাডভোকেট অহিদুর রহমান শেখ ফোনে আজকের জরুরী সভার সিদ্ধান্ত জানিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত নিয়ে আমি আমার শুভাকাঙ্ক্ষীদের সাথে আলোচনা করে পরবর্তীতে সিদ্ধান্ত জানিয়ে দেবো বলে তাদের জানিয়েছি।

উল্লেখ্য গত ১৫ এপ্রিল সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করায় দেলোয়ার হোসেন পাশা এবং তার দুই সহযোগীকে অপহরণ এবং মারপিট করে বাড়িতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এই ঘটনায় দেলোয়ার হোসেন পাশার ভাই মুজিবুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন এতে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে দেখা যায় লুৎফুল হাবিব রুবেলের সহযোগীরা এই কর্মকান্ড ঘটিয়েছে। সেই সঙ্গে গ্রেপ্তারকৃত দুইজন আসামি স্বীকার করেছে যে রুবেলের নির্দেশেই তারা এই কর্মকাণ্ড ঘটিয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …