নীড় পাতা / জেলা জুড়ে / উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করতে চায় সরকার – পলক

উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করতে চায় সরকার – পলক

নিজস্ব প্রতিবেদক:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করার জন্য সরকার কাজ করছে। জননেত্রী শেখ হাসিনা সরকার দুর্নীতির বিরুদ্ধে অটল রয়েছেন। কেউ অনিয়ম করলে ব্যবস্থা নেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদানে ও কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি তার ব্যক্তিগত ফোন নং দেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, ২৪ ঘন্টার ১৮/১৯ ঘন্টা মানুষের সেবায় নিয়োজিত আছি। প্রতিমাসে এলাকায় আসি, জনগনের কথা শুনি। সমাধান করার চেষ্টা করি। আমৃত্যু জনগনের সেবায় নিয়োজিত থাকবো, ইনশাআল্লাহ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে জনগন এতো উন্নয়ন দেখতে পেতো না। ৩৭ বছরে যে উন্নয়ন হয়েছে তার তিনগুন থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে শতভাগ উন্নয়ন ও আমরা উপহার দিয়েছি। সিংড়া উপজেলায় শতভাগ বিদ্যুৎ,, একশত নতুন বিদ্যালয় ভবন নির্মান করেছেন শেখ হাসিনা সরকার। হাইটেক পার্ক সহ ৪ টি প্রতিষ্ঠান নির্মান কাজ চলছে। যেখানে চলনবিল স্মার্ট সিটি গড়ে উঠবে। সিংড়ার তরুনরা বৈদেশিক আয় করতে পারবে। বেকারত্ব দুর হবে। তার পাশেই ২০ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ দ্রæত শুরু হবে।

আইসিটি প্রতিমন্ত্রী আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়েছেন জন্য ১৪ বছরে সিংড়াকে উন্নত, আধুনিক, নিরাপদ সিংড়া উপহার দিয়েছি। সর্বোচ্চ চেষ্টা করেছি যাতে সিংড়ার মানুষ উন্নত জীবন পায়। ১৬৫০২ জন বিধবা নারী, পরিত্যক্ত এবং ৭ হাজার প্রতিবন্ধী সন্তান সহ সিংড়ার অবহেলিত মানুষ সামাজিক নিরাপত্তার মধ্যে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রীর তনয়া কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী সমাজের হিজরা জনগোষ্ঠীকে ও সামাজিক মর্যাদা দিয়েছেন। শুক্রবার (১৬ জুন) সকাল ১১ টায় সিংড়া উপজেলা হলরুমে অসুস্থ, অগ্নিদগ্ধ, পানিতে ডুবে মৃত্যুবরণকারী পরিবারের মাঝে অনুদান সহ মাননীয় প্রধানমন্ত্রীর কল্যান তহবিল থেকে চেক বিতরণ, কৃষকদের মাঝে সার ও বীজ বিতরন প্রাণী সম্পদ অধিদপ্তরের আওতায় ২০০ শত পরিবারকে ৪ হাজার হাঁস ও মুরগীর ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ খন্দকার ফরিদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: কেএম ইফতেখারুল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …