নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):
ঈশ্বরদী উপজেলা পরিষদের চেযারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ ও অফিসিয়াল কার্যক্রম শুরু করেছেন উপজেলা আওযামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম খান। রবিবার সকালে দলীয় নেতা-কর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রা করে সালাম খানকে নিয়ে উপজেলা পরিষদে আসেন। এর আগে তিনি সাবেক চেয়ারম্যান ও পাবনা-৪ আসনের মনোনীত আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসের বাড়িতে যেয়ে অনুমতি ও দোয়া নিয়ে আসেন।

সালাস খান দায়িত্ব গ্রহনের পর দলীয় নেতা-কর্মী, শুভাকাঙ্খি ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী তাঁকে অভিনন্দন জানান। এসময় ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: জাতীয় সংসদের পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পাওযার পর তিনি চেযারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। স্থানীয় সরকার বিভাগ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি প্রথমে শুণ্য ঘোষণা করা হয়। ২০১০ এর বিধি ১৫ অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা প্রদান করা হয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …