নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদী-আটঘড়িয়ার অসহায় পরিবারের পাশে ইঞ্জিঃ আলিম

ঈশ্বরদী-আটঘড়িয়ার অসহায় পরিবারের পাশে ইঞ্জিঃ আলিম

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী
বাংলাদেশসহ সারাবিশ্বব্যাপী চলছে করোনা ভাইরাসের সংক্রমণ। সংক্রমন এড়াতে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল লকডাউনসহ চলছে বিভিন্ন কর্মকান্ড। ফলে কর্মহীন হয়ে পড়েছে ঈশ্বরদী আটঘরিয়ার বিভিন্ন এলাকার রিক্সাচালক, দিনমজুরসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ।

কর্মহীন মানুষের বাস্তব অবস্থা বিবেচনা করে প্রধান মন্ত্রী মানুষের স্বার্থে দেশব্যাপি দুস্থ ও অভাবগ্রস্ত পরিবারে খাদ্য সহায়তা দেওয়ার মহৎ পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়ার) অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন ঈশ্বরদীর কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক, মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, মেগানিউজ২৪.কম এর প্রধান সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল আলিম। তার পক্ষ থেকে করোনাভাইসের কারণে কর্মহীন হয়ে পড়া পাঁচ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়ার অঙ্গীকার নিয়ে ১ এপ্রিল, হতে সারা মাসব্যাপী খাদ্যসামগ্রী বিতরণ চলছে।

এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ার আব্দুল আলিম বলেন, নভেল করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে পরিস্কার পরিচ্ছন্নতা ও সতর্কতা অবলম্বন করতে হবে ও সরকারের নির্দেশনা অনুযায়ী চলতে হবে। খেয়াল রাখতে হবে যেন বিনা কারণে কেউ ঘরের বাহিরে না বের হয়। করোনাভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকার বিভিন্ন উপায় সম্পর্কে ধারণা দেন তিনি। সেই সাথে ঈশ্বরদী-আটঘড়িযার কোন মানুষ যেন না খেয়ে না থাকে সেদিকে নজর রাখতে সকলের প্রতি আহ্বান জানান আব্দুল মতিন।

আরও দেখুন

হিলিতে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলিতে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা …