নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে স্কুল ব্যাগে মিলল ফেন্সিডিল

ঈশ্বরদীতে স্কুল ব্যাগে মিলল ফেন্সিডিল


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী
ঈশ্বরদীতে স্কুল ব্যাগে ফেন্সিডিল মিলেছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টার সময় উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর মোড়ে এই ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে স্কুল ব্যাগ তল্লাশি করে ৩০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এসময় শিক্ষার্থীসহ ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃত আসামীরা হলো, পাবনা সদর থানার ছাতিয়ানী এলাকার খাইরুল ইসলামের ছেলে শান্ত (২১), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মশাউড়া গ্রামের রায়হান আলীর ছেলে ও মোথরাপুর ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র সোহান আলী (১৭), একই উপজেলার প্রাগপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ও মোথরাপুর দাখিল মাদ্রাসার ছাত্র হয়রত হোসাইন (১৬)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেলের উপ পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, আসামীরা মোটরসাইকেল যোগে কুষ্টিয়া থেকে পাবনায় ফেন্সিডিল আনার পথে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে রুপপুর মোড় হতে তাদের আটক করা হয়। এসময় তাদের পিঠে ঝুলানো স্কুল ব্যাগ তল্লাশি করে ৩০ বোতল ফিন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …