নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে যৌথ অভিযান, জরিমানা অর্ধলক্ষাধিক টাকা

ঈশ্বরদীতে যৌথ অভিযান, জরিমানা অর্ধলক্ষাধিক টাকা

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী
ঈশ্বরদীর সড়ক ও অলি-গলিতে করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে যৌথ অভিযান পরিচালনা করেছে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। রবিবার (৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ কঠোরভাবে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, অযথা ঘরের বাইরে এসে ঘোরাঘুরি নিয়ন্ত্রণ, ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেল নিয়ে চলাচল নিয়ন্ত্রণ, বিশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ন্ত্রণের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করছেন।
সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় এসময় ২টি হার্ডওয়্যার দোকান ও ১ সেলুন মালিককে ৫৩ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল। তিনি জানান, করোনার এই সময়ে লোকজনকে ঘরে রাখতে সব ধরণের উদ্যোগ নিয়েছি আমরা। যারা সরকারি নির্দেশনা না মেনে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তাদের জরিমানা করা হচ্ছে।
এই অভিযানে সার্বিক সহযোগিতা করেন সেনাবাহিনীর মেজর মোস্তফা জামান। প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে ঈশ্বরদীতে টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *