নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে  বর্ণাঢ্য র‌্যালি

ঈশ্বরদীতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে  বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে শুক্রবার ঈশ্বরদীতে হিন্দু সম্প্রদায়ের ভক্তরা বর্ণাঢ্য র‌্যালি মন্দিরে মন্দিরে পূজা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে এই র‌্যালির আয়োজন করা হয়।

সকালে র্যালির উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস। এসময় পৌরমেয়র মোঃ ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তি, সম্পাদক গণেশ সরকার, সাংবাদিক গোপাল অধিকারী, হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক ও আমাদের ঈশ্বরদী পত্রিকার সম্পাদক দেবদুলাল রায়, পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সভাপতি প্রশান্ত কুন্ডু ও তাপস সাহা র‌্যালীর নেতৃত্ব দেন।

এসময় পূজা উদযাপন পরিষদের রঞ্জিত কর্মকার , রতন সাহা, খোকন সাহা, হিন্দু মহাজোটের  পৌর শাখার সভাপতি উত্তম সাহা, সম্পাদক সুমন সাহা, সাধন কুন্ডু,  রঞ্জু  ভৌমিক, দিপঙ্কুর কুমার, ছাত্রমহাজোটের সুমন দাস,সুবাস সরকার, মিতুল সরকার,  সোনা কর্মকার , রমেন্দ্র নাথ কর্মকার বেল্টু, পলান কর্মকার, মাধব কুন্ডু, প্রবীর সরকার, প্রদীপ কর্মকার, তুফান দাস, সন্তোষ দাসসহ বিভিন্ন মন্দিরের বিপুল সংখ্যক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে ঠাকুরবাড়ি মন্দিরে ভক্তদের জন্য প্রসাদের আয়োজন করা হয়।
স্থানীয় বিভিন্ন মন্দির ও এলাকা হতে নারী ও পুরুষ ভক্তরা র‌্যালীতে অংশগ্রহন করে। সকাল সাড়ে এগারটায় শহরের কর্মকারপাড়া মাতৃমন্দির হতে র‌্যালি বের হয়ে পোষ্ট অফিস মোড় প্রদক্ষিণ করে ঠাকুরবাড়ি সত্য নারায়ন মন্দিরে এসে শেষ হয়। র‌্যালীতে ভক্তরা শ্লোগাণ, বর্ণাঢ্য সাজ ও ভগবান শ্রীকৃষ্ণের কীর্ত্তন পরিবেশন করেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …