নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী শাকিল (৩২) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাকিল মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর গ্রামের ইব্রাহিম হোসেনের পুত্র। শুক্রবার (২৮ মে) রাত ১১টায় শহরের মাহাতাব কলোনী সংলগ্ন ভাড়া বাসায় তাঁর রহস্যজনক মৃত্যু হয়।

শাকিলের মৃত্যুকে তাঁর পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা হত্যাকান্ড বলে দাবি করেছেন। এ হত্যাকান্ডের পেছনে তাঁর স্ত্রী মিম (১৯) এর পরকীয়া প্রেমের ঘটনা থাকতে পারে বলে অনেকেই ধারণা করছেন। মীম খাতুন (১৯)কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শাকিলের মামা মুলাডুলির ইউপি সদস্য তারা মালিথা জানান, পতিরাজপুর গ্রামের নিজের বাড়ি ছেড়ে শাকিল প্রায় ১০ দিন আগে স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে উঠে। শুক্রবার রাত ১১ টায় শাকিলের ফোন থেকে তার স্ত্রী ফোন করে তাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না।

তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার পাশ্ববর্তী আত্মীয়-স্বজনকে ঘটনা জানালে গিয়ে দেখেন মৃত শাকিলকে নিয়ে মিম বসে আছে। শাকিলের মৃত্যুর কারণ জানতে চাইলে মীম বলে ৪/৫ জনএসে শ্বাসরোধ করে হত্যা করে চলে গেছে। সে বাঁধা দিলে তাকেও লাথি মেরেছে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, এখনই কোন কিছু বলা সম্ভব নয়। লাশ ময়নাতদন্ত শেষে জানা যাবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …