শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে বৃক্ষরোপণ ও ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি

ঈশ্বরদীতে বৃক্ষরোপণ ও ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে ঈশ্বরদীতে বৃক্ষরোপণ, ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ আগষ্ট) ঈশ্বরদীর দাশুড়িয়া ডিগ্রী কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজনে বিশেষ অতিথি ছিলেন দাশুড়িয়া ইউপি’র চেয়ারম্যান ও গভর্নিং বডির সদস্য বকুল সরদার, গভর্নিং বডির সদস্য হাসান মো: মাহবুবুল আলম, আব্দুল হামিদ জিন্নাহ ও নবাব আলী দেওয়ান।
শিক্ষক শিপন আলীর সঞ্চালনায় এসময় ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, জেলা পরিষদের সাবেক সদস্য শফিউল আলম বিশ্বাস, কলেজের শিক্ষক সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, নূরুজ্জামান, শিক্ষক প্রতিনিধি প্রভাষক ফাহমিদা আক্তার প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক, সাংবাদিক, কলেজের সকল শিক্ষক এবং শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। পরে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …