নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১২ জুলাই উপজেলার সলিমপুরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বঙ্গবন্ধু পরিষদ পরিষদের আহবায়ক আতিয়ার রহমানের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস। এসময় তিনি তরুণ প্রজন্মের প্রতি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।

কমিটির যুগ্ন-আহবায়ক শহীদুল হক শাহিনের সঞ্চালনায় আলোচনা অংশ নেন পরিষদের কেন্দ্রিয় কমিটির কোষাধ্যক্ষ জালাল উদ্দীন তুহিন,  বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রিয় কমিটির সদস্য ও  রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ প্রফেসর ড. কামরুজ্জামান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, মুক্তিযোদ্ধা আঃ কাইয়ুম,  উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি জুলমত হায়দার,গণমাধ্যম ব্যক্তিত্ব খোন্দকার মাহাবুবুল হক দুদু, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তৌফিকুজ্জামান রতন,  কলেজ শিক্ষক মতিয়ার রহমান, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, লুৎফর রহমান ও  আইনজীবী ইউসুফ প্রমূখ। 

আলোচনা সভায় আইনজীবী, স্থানীয় সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সদস্যরা  উপস্থিত ছিলেন।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারসহ নিহত বীরসূর্যসন্তানদের স্মরণে ১ মিনিট নিরবতা ও ৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …