নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ঈশ্বরদীতে প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে ফেন্সিডিলসহ ঢাকার পিলখানা বিডিআর বিদ্রোহ ঘটনার চাকুরীচ্যুত, সাবেক এক বিডিআর সদস্যসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন রূপপুর পুলিশ ফাঁড়ি। মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১ টায় ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাদিউল ইসলাম প্রেস ব্রিফিং-এ তথ্য জানান।

মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১০ টায় ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নে নির্মাণাধীন ‘রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে’র সামনে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে প্রাইভেটকার তল্লাসী করে ২৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ৬ লাখ টাকা। আটককৃত একজন আসামী, ঢাকার পিলখানা বিডিআর বিদ্রোহ ঘটনার চাকুরীচ্যুত, সাবেক বিডিআর সদস্য কবির হোসেন (৩৯) সে সিলেটের সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার খলপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে এবং যশোহরের চৌগাছা থানার মন্মথপুর গ্রামের লুৎফর রহমান (৭৫)।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ, সাব-ইন্সপেক্টর আতিকুল ইসলাম আতিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১০ টায় রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প এলাকার সামনে প্রাইভেটকারটি থামানো হয়। এসময় ওই প্রাইভেটকারের পিছনে ডালায় দুটি ব্যাগ তল্লাসী করে ফেন্সিডিল পাওয়া যায়। এসময় প্রাইভেটকারে থাকা দুই যাত্রীকে আটক করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাদিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া-ঈশ্বরদী সড়ক এর রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে থেকে প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। আটককৃত আসামীরা দীর্ঘদিন থেকে অন্যরুটে দিয়ে মাদকব্যবসা করে আসছিলেন। তাদের নামে মাদক আইনে ৩ টি মামলা রয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা নথিভুক্ত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …