শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে প্রস্তুতি সভা

ঈশ্বরদীতে প্রস্তুতি সভা


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা পরিষদে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এসভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল।

বিশেষ অতিথি ছিলেন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস ছালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, ও অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাঁড়া ইউপি’র পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন,৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আজকের এই বিজয়। তাই শহীদ ও মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান দিতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র ভাস্কর্যকে ইস্যু বানিয়ে আবারো ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত। এদের বিরুদ্ধে সকলকে সজাগ থেকে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …