নীড় পাতা / আইন-আদালত / ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে প্রতারণা, আটক ৪

ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে প্রতারণা, আটক ৪


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):
ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে প্রতারণায় প্রতারক চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।
রবিবার দুপুরে ঈশ্বরদী শহরের পিয়ারাখালীর একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করে পুলিশ।
আটকরা হলেন– ঈশ্বরদীর সীমা খাতুন, তার মেয়ে লিমা খাতুন, বরিশালের গৌরনদী থানার মো. রিয়াজ ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার তুষার আহমেদ।

পুলিশ জানান, গত শনিবার সন্ধ্যায় এক বন্ধুর প্রলোভনে পড়ে নারীসঙ্গের জন্য মিশন আলী পিয়ারাখালীর ওই বাড়িতে আসেন। সেখানে কক্ষে এক তরুণীর সঙ্গে তাকে রেখে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করা হয়। এরই একপর্যায়ে হ্যান্ডকাফ এনে একজন নিজেকে পুলিশ পরিচয় দিয়ে মিশনকে আটক করেন। মারধরের পর ৫০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেওয়ার কথা জানান তিনি। অপারগতা জানালে মিশনের কাছে থাকা নগদ ১৭০০ টাকা ও স্মার্টফোনটি কেড়ে নেয় প্রতারকরা। পরে ছবি ও ভিডিও মুছে ফেলার শর্তে মিশন আরও ১০ হাজার টাকা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়।

মিশন আলী সকালে বিষয়টি ঈশ্বরদী থানায় জানানে দুপুরবেলা ওই বাড়িতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয় বলে জানান ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে আগেও নানা অভিযোগ রয়েছে। মিশনের সঙ্গে প্রতারণার ঘটনার মামলার প্রস্তুতি চলছে। চক্রের অন্যদেরও ধরা হবে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …